সার্ভে কাজ করতে গেলে যা প্রয়োজন এবং কিভাবে একাউন্ট খুলবেন আর কিভাবে কাজ করতে হয় তা নিয়ে আশা করি আবার আপনাদের বলতে হবেনা।



সার্ভে কাজ করার জন্য একটি রেসিডেন্সিয়াল প্রক্সি অবশ্যই দরকার কিন্তু যার মূল্য সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ৩ হাজার টাকার পর্যন্ত হতে পারে মাসিক চার্জ।


সার্ভে কাজে আমি তোমাদের হেল্প করতে আসছি কোন সেল করতে আসি নাই উপরের টা জাস্ট একটা উদাহরন ছিলো http ভালো মানের আইপির।

তো উপরে দেখো Century Link এক মাসের আইপির দাম ২০ ডলার সো আমি দেখাবো কিভাবে আজীবন কোন আইপি ক্রয় না করে Century Link ব্যবহার করে প্রতি মাসে ২০ ডলার খরচ বাচাবেন আপনি।

কারন সার্ভে কাজের প্রধান দেয়াল টা হলো ইনভেস্ট করা যার ফলে এই লাইনে অনেকেই আসতে চাইবেনা। আবার আমি ফ্রি আইপি শেয়ার করেও অনেকের ব্যবসার লাল বাতি জালাচ্ছি তাই অনেকেই ক্ষেপে আছে আমার উপর তাই ভাবলাম এবার আইপি নিয়ে যে তারা ধান্দা করে সেটাঅ অফ করে দেওয়া যাক।

যদিও আমার প্যানেলে ৬ মাসের আইপির জন্য ডিপোজিট করা আমি চাইলে তা দিয়ে সবাইকে কাজ করাতে পারতাম কিন্তু আমার একার পক্ষে সবার প্রয়োজন মেটানো সম্ভব হচ্ছেনা তাই এই ট্রিক টা শেয়ার করলাম এতে আশা করি যারা আমাকে ফলো করো কিংবা করে যাচ্ছো তাদের  অনেক উপকারে আসবে কারন তোমরা যে ভালোবাসা দেখিয়েছো গত তিন মাসে আমি সেটা কখনো ভুলবোনা। সো এটা  আমার পক্ষ থেকে গিফট হতে যাচ্ছে।

তাহলে চলে এবার কাজের কথায় ফিরে আসা যাক।



প্রথমত আমাদের যা লাগবে তার তালিকাঃ

1. Pc Or Mobile

2. Secure Vpn

3. MyMobileSecure

4. Internet Connection

5. Fresh Mind


সার্ভে কাজ পিসি ব্যবহারকারীদের জন্য ফ্রি আইপি মেথডঃ-

প্রথমে আপনাকে একটি Android App চালানোর জন্য OS ডাউনলোড করতে হবে যা খুব সহজেই আপনার উইন্ডোজের পাশাপাশি ব্যবহার করতে পারবেন। 

সো প্রথমে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন 

ব্রাউজারে কাজ করে অনেক সমস্যায় পড়তে হয়েছে তার জন্য একটা ছোট্ট সমাধান রয়েছে যা আপনাকে স্টেপ বাই স্টেপ ফলো করতে হবে। 

আমরা উইন্ডোজের বদলে Android Kernel চালাবো। উইন্ডোজ গুলোকে যেমন অপারেটিং সিস্টেম কিংবা সিস্টেম সফটওয়্যার বলা হয় ঠিক তেমনি লিনাক্সের গুলোকে কার্নেল বলা হয় বাই দা ওয়ে না যাই ঐদিকে।

সো আমরা জাস্ট একটা সফটওয়্যার ডাউনলোড করবো যা ইন্সটল করার জন্য সর্বনিম্ন ৮ জিবি জায়গা এবং সর্বোচ্চ ৩২ জিবি জায়গা পর্যন্ত নির্ধারন করা যাবে। 

সফটওয়্যার এর কাজ হবে আপনার পিসির মধ্যে উইন্ডোজের পাশাপাশি একটি Android সিস্টেম ইন্সটল করে দিবে।

যাকে ডুয়াল ওএস বলা যেতে পারে। যখন আপনি  পিসি ওপেন করবেন প্রতিবার  নির্বাচন করতে পারবনে আপনি উইন্ডোজ চালাবেন নাকি Android

যখন আপনি সার্ভে কাজ করবেন তখন সিলেক্ট করবেন Android আর যখন বাদ বাকী কাজ করবেন তখন উইন্ডোজ নির্বাচন করে নিলেই হবে।

কি ঝামেলা লাগছে তবে একটু আকটু ঝামেলা তো পাড়ি দিতেই হবে তাই না নয়তো সামনে আগানো সম্ভব হবে না। 

এর জন্য আপনাকে ৫০-৬০ মিনিট সময় দিতে হবেনা জাস্ট ১০ মিনিটের আগেই ইন্সটল হয়ে যাবে।

ইন্সটল দেওয়া খুব সহজ জাস্ট ইন্সটলে ক্লিক করে কত জিবি জায়গা তা নির্ধারন করে দিলেই হয়ে যায় তারপরেও যাদের গোলামাল লাগবে নিচের ভিডিও টি দেখে নিতে পারো।





মোবাইল এবং পিসি ব্যবহারকারী এবার জাস্ট ভিডিও টা ফলো করুন

 আর সফটওয়্যার যা লাগবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন দয়া করে সময়ের অভাবে  স্ক্রিনশর্ট সহ পুরো আর্টিকেল টি লেখা সম্ভব হয় নি তাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।



এটা দিয়ে আপনি কম বেশী সকল সাইটে কাজ করতে পারবেন সো আর্টিকেল টি যদি আপনাদের কাজে আসে লাইক কমেন্ট এবং শেয়ার করে অন্যদের জানাতে ভুলবেন না কিন্তু।

ভাই অনেক রাতে ভিডিও গুলো বানানো তাই বললাম না ট্রল কইরেন না প্লিজ।


উপসংহারঃ

মাত্র তো শুরু করলাম অপেক্ষা করুন বাকী ৯৫ পর্বের জন্য।

আর ভাই আইপি কেনা বন্ধ করুন এবং ইনভেস্ট ছাড়া কাজ করুন। আর ধন্যবাদ আমি কে না জেনেও আমাকে বিশ্বাস করে আমার সাথে কাজ করার জন্য। আসলে ভাই চেহারা দিয়ে বিশ্বাস কেনা যায়না ভালো থাকুন আর পরিবারের সবাইকে ভালো রাখুন হাতিয়ার দিয়ে দিলাম কাজে লেগে পড়ুন।

দুঃখিত এবার যারা লাক্সসক প্যানেল বিক্রি শুরু করবা তাদের জন্য ভালো থেকো।

আর যে কোন প্রয়োজনে আমাকে খুজে নিন সার্ভে সংক্রান্ত যে কোন বিষয়ে নিচের গ্রুপে

আর পোষ্ট কার্ড ভেরিফিকেশন ও আমাদের দ্বারা সম্ভব চাইলে যোগাযোগ করুন।

Online Earning Help And Support

আর চাইলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন নিচের লিংকে

ফেসবুক প্রোফাইল 



10 thoughts on "সার্ভে কাজ লাইফটাইম আইপি ক্রয় না করে বাচিয়ে ফেলুন হাজার হাজার টাকা ( সার্ভে টিউটোরিয়াল পর্ব - ৫ )"

  1. Modified software এর লিংক তো পেলাম না!

    উত্তরমুছুন
  2. জীবনে অনেক মানুষ দেখলাম ভাই আপনার মত মানুষ হয় না, আল্লাহ আপনার নেক হায়াত দান করুক, া

    আপনার দেয়া আইপি দিয়ে এই বেকার কিছু টাকার মুখ দেখতেছে ভাই, ভালবাসি আপনাকে

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. দোয়া করি ভাই একদিন আপনি অনেক বড় হোন আপনার জন্য ভালোবাসা শুভকামনা রইলো জাজাকাল্লাহ খায়রান।

      মুছুন
  3. ভাই আপনার ফেসবুক আইডিটা কি পাওয়া যাবে? আর ধন্যবাদ এত সুন্দর করে বুঝিয়ে লেখার জন্য।

    উত্তরমুছুন
  4. অস্থির আগাগোড়া কিছু বুঝলাম না ভাই
    মনে হচ্ছে পোস্টের মেইন বিষয়টাই স্কিপ করা হয়েছে
    ফোন ইউজার আমি আইপি টা কোথায় ডাউনলোড করব
    আর কিভাবেই বা এদিকে সেট করব
    ভাই এর বিস্তারিত আর কোন পোস্ট কি আছে
    থাকলে খুব উপকৃত হইতাম
    কিছুই বুঝতেছি না আমি

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. যেহেতু এটা ৫ নং পর্ব অবশ্যই আর আগের পর্ব রয়েছে আর আগের পর্ব না দেখে সরাসরি ৫ নং পর্ব দেখলে কিভাবে বুঝবেন এই সিম্পল লজিক টা মাথায় আসেনি ভাইজান

      মুছুন